অ্যাতলেতিকো ম্যাচটাই চান রিয়াল কোচ

-ম্যাচটাই-চান-রিয়াল-কোচ.jpg

অ্যাতলেতিকো ম্যাচটাই চান রিয়াল কোচ

স্পোর্টস ডেস্ক, prabartan | প্রকাশিত : ২২:০০, ১৩-০২-১৯

 

মাদ্রিদ ডার্বিতে দুর্দান্ত জয়ের টাটকা স্মৃতি। চ্যাম্পিয়নস লিগে দিন তিনেক আগের ওই সুখস্মৃতিটাই অনুপ্রেরণা জোগাচ্ছে রিয়াল মাদ্রিদকে। ডাচ ক্লাব আয়াক্সের বিপক্ষে শেষ ষোলোর লড়াইয়ের প্রথম লেগে অ্যাতলেতিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচের পারফরম্যান্সই ফিরে চাইছেন রিয়াল কোচ সান্তিয়াগো সোলারি।

বুধবার দিবাগত রাত ২টায় আয়াক্সের মাঠ আমস্টারডাম অ্যারেনায় শেষ ষোলোর প্রথম লেগে মাঠে নামবে রিয়াল। টানা চতুর্থ চ্যাম্পিয়নস লিগ শিরোপা জয়ের মিশনে নামা মাদ্রিদের ক্লাব জয় নিয়ে ফিরতে চায়। সে জন্য অ্যাতলেতিকোর মাঠে লা লিগার ডার্বিতে পাওয়া জয়ের ম্যাচটির পুনারাবৃত্তি চাইছেন কোচ সোলারি। দাপুটে পারফরম্যান্সে নগরপ্রতিপক্ষদের মাঠ থেকে রিয়াল ফিরেছিল ৩-১ গোলের জয় নিয়ে।

দিন তিনেক আগের ম্যাচটি আত্মবিশ্বাস জোগাচ্ছে সোলারিকে। আয়াক্সের মাঠে নামার আগে আর্জেন্টাইন কোচের চাওয়া, ‘তিন দিন আগে আমাদের দল যেভাবে নিজেদের সর্বোচ্চটা দিয়ে খেলেছে, আমি আশা করছি আগামীকাল (বুধবার) সে রকমই খেলবে। খেলোয়াড়রাও একই রকম প্রত্যাশা করছে।’ সঙ্গে যোগ করলেন, ‘আমার মনে হয় না আয়াক্স খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। দারুণ মৌসুম পার করছে তারা, তাছাড়া দলে রয়েছে চমৎকার সব খেলোয়াড়।’

আয়াক্সের বিপক্ষে রিয়াল ক্যারিয়ারের ৬০০তম ম্যাচ খেলতে নামছেন সের্হিয়ো রামোস। রিয়াল অধিনায়কের এই মাইলফলক নিয়ে সোলারির বক্তব্য, ‘ও চমৎকার চরিত্রের মানুষ, খুবই লড়াকু, আর এই কারণেই এত ম্যাচ সে খেলেছে। আশা করছি সামনে আরও অনেক ম্যাচ সে খেলবে (রিয়ালের জার্সিতে)।’

অ্যাতলেতিকোর বিপক্ষে খেলা একাদশেই ভরসা রাখার কথা সোলারির। তবে লেফটব্যাক নিয়ে বেশ ভালোই পরীক্ষা দিতে হয়েছে আর্জেন্টাইন কোচকে। মার্সেলোর জায়গায় সুযোগ পেয়ে সের্হিয়ো রেগিলন মেলে ধরেছেন নিজেকে। অবশ্য লেফটব্যাকের জায়গা চূড়ান্ত করে নেওয়ার ইঙ্গিতই দিয়েছেন সোলারি।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top