তেরখাদায় সরকারের উন্নয়ন ও অগ্রগতি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

vbxcnvb-jhvb-jhbv-jdf.jpg

তেরখাদায় সরকারের উন্নয়ন ও অগ্রগতি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

বিজ্ঞপ্তি, Prabartan | প্রকাশিত: ১৮:৫৪, পিএম, ১২-২-১৯

সরকারের উন্নয়ন ও অগ্রগতি নিয়ে খুলনা জেলা তথ্য অফিসের আয়োজনে আজ (মঙ্গলবার) সকালে তেরখাদা উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করে।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন তেরখাদা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু। বিশেষ অতিথি ছিলেন খুলনা আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল, উপজেলা শিক্ষা অফিসার শেখ মনিরুল ইসলাম এবং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাজিয়া আফরিন। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন আলী। স্বাগত জানান খুলনা জেলা তথ্য অফিসের উপপরিচালক মোঃ মেহেদী হাসান।

আলোচনা সভায় সরকারের বিভিন্ন সেক্টরের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বক্তারা বলেন, সরকারের চলমান কর্মসূচির ফলে দেশ আজ উন্নয়নশীল মর্যাদায় উন্নীত হয়েছে। সরকার আগামী ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত এবং মধ্যম আয়ের একটি দেশ বিনির্মাণে কাজ করছে। ২০৪১ সালে বাংলাদেশ হবে সমৃদ্ধ একটি দেশ

প্রসঙ্গত, খুলনা জেলা তথ্য অফিস জনসাধারণের মাঝে সরকারের উন্নয়ন তুলে ধরা ও সচেতনতা বৃদ্ধিতে সিনেমা শো, সঙ্গীতানুষ্ঠান, উঠান বৈঠক, মহিলা সমাবেশ, প্রেসব্রিফিংসহ নানা প্রচার কাজ পরিচালনা করছে।

আলোচনা সভা শেষে এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষে স্থানীয় সাংবাদিকদের নিয়ে প্রেস ব্রিফিং এর আয়োজন করা হয়।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top