তালায় এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

bnhjfn.jpg

তালায় এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

তালা প্রতিনিধি, prabartan | প্রকাশিত : ২০:৫৩, ১১-০২-১৯

জমি সংক্রান্ত বিরোদের জের ধরে তালায় উত্তম বাছাড় (২৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার রাতে উপজেলার মেশেরডাঙ্গা গ্রামে। এঘটনায় মুমুর্ষাবস্থায় উত্তমকে ওই রাতেই তালা হাসপাতালে ভর্তি করা হয়েছে। দূর্বৃত্তদের হামলায় উত্তম বাছাড় সহ তার ছোট ভাই উৎপল বাছাড় (১৯) এবং তাদের পিতা ও মাতা আহত হয়।

আহত উৎপল বাছাড় জানান, বাড়ির জমি নিয়ে প্রতিপক্ষ চিত্ত বাছাড়দের সাথে তাদের বিরোধ চলছিল। গাছ থেকে নারিকেল পাড়াকে রোববার বিকালে কেন্দ্র করে ভৈরব বাছাড়ের পুত্র চিত্ত বাছাড় উৎপলের মা অমরী বাছাড়কে ব্যপক মারপিট করে। এসময় চিত্ত বাছাড়ের হামলা থেকে মাকে উদ্ধার করতে আসলে সে লাঠি দিয়ে আমার পিতা অনন্ত্য বাছাড়কেও পিটিয়ে আহত করে।

পিতা এবং মাতাকে মারপিট করার ঘটনা জানার পর রাতে উত্তম বাছাড় ঘটনার প্রতিবাদ জানায়। এতে ক্ষিপ্ত হয়ে চিত্ত বাছাড় এর নেতৃত্বে মথুর বাছাড়ের ছেলে গোসাই বাছাড় ও তার স্ত্রী অঞ্জনা বাছাড় ধারালো দাঁ দিয়ে উত্তমকে কুপিয়ে হত্যার চেষ্টা করে। এসময় উত্তমের ছোট ভাই উৎপল বাছাড় এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করে। হামলাকারীদের মধ্যে চিত্ত বছাড়ের বিরুদ্ধে ইতোপূর্বে তালা থানায় হত্যা চেষ্টা মামলা (২৯/১৬) রয়েছে।

হামলাকারীরা উত্তম বাছাড়ের মাথায় এবং পায়ে উপর্যপুরি কুপিয়ে জখম করায় মুমুর্ষাবস্থায় তাকে এবং গুরুতর আহত ছোট ভাই উৎপল বাছাড়কে ওই রাতে তালা হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার রাতে এরিপোর্ট লেখাকালীন সময় পর্যন্ত এঘটনায় তালা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top