বিমানবন্দরে হেনস্তার শিকার বাংলাদেশি নায়িকা!

vnfgvbdfkjgkldngkjdnh.jpg

বিমানবন্দরে হেনস্তার শিকার বাংলাদেশি নায়িকা!

ডেস্ক রিপোর্ট, Prabartan | প্রকাশিত: ৮:৪৭  পিএম, ৯-২-১৯

 

তেলুগু সিনেমার বাংলাদেশি অভিনেত্রী মেঘলা মুক্তা। গেলো ১ ফেব্রুয়ারী তার অভিনীত ‘সাকালাকালা ভাল্লাবুড়ু’ ছবিটি ভারতের তেলেঙ্গানা, তামিলনাড়ু, কেরালা, কর্ণাটক ও অন্ধ্র প্রদেশের মোট ১৫০টি হলে মুক্তি পায়। ছবিতে তার অভিনীত সেখানকার দর্শক মহলে বেশ প্রশংসিত হয়। এবার এই অভিনেত্রী হায়দরাবাদ বিমানবন্দরে হেনস্তার শিকার হয়েছেন।

এয়ার ইন্ডিয়ার এক নারী কর্মী গত বৃহস্পতিবার তাকে হয়রানি করেন। মেঘলা মু্ক্তা তার ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে বিষয়টি জানান। ‘সাকালাকালা ভাল্লাবুড়ু’তে ছবিটি বর্তমানে হায়দরাবাদের দেড় শতাধিক প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে। ছবিটির প্রচারের জন্যই তিনি সেখানে গিয়েছিলেন। এমন সময় এই ঘটনা ঘটলো।

মেঘলা মুক্তা তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, গত বৃহস্পতিবার আমি এয়ার ইন্ডিয়ার AI780 নম্বর ফ্লাইটে হায়দরাবাদ থেকে বাংলাদেশে ফিরছিলাম। বিমানে আমার ২৮ কেজি ওজন বহন করার অনুমতি ছিল কিন্তু আমার কাছে থাকা মালামালের ওজন হয়েছিল ২৯ কেজি। আমি অতিরিক্ত ওজনের জন্য নিয়ম অনুযায়ী অর্থ পরিশোধ করতে রাজি ছিলাম। কিন্তু এয়ার ইন্ডিয়ার হায়দরাবাদের গ্রাউন্ড স্টাফ সুপারভাইজার কানিজ ফাতেমা আমাকে ক্রেডিট কার্ডে অর্থ পরিশোধের জন্য বলেন।

মেঘলার অভিযোগের সুরে আরো বলেন, আমি ক্যাশ পেমেন্ট করতে চাইলে তিনি আমাকে ‘ক্রেডিট কার্ড না থাকলে বাসে ভ্রমণ করতে বলেন। এমনকি ডলার এক্সচেঞ্জ করে পেমেন্ট করতে চাইলেও তিনি রাজি হননি। ফ্লাইটে থাকা আমার বন্ধুরা তার ব্যাগ ভাগাভাগি করতে চাইলে কানিজ ফাতেমা আমাকে বলেন, আপনি এখানে কোনো ব্যবসা বা চুক্তি করতে পারেন না।

এদিকে, ইতোমধ্যে এ ঘটনার জন্য মেঘলার কাছে এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে দুঃখ প্রকাশ করে কমেন্ট ও মেসেজ করেছে বলে জানান মেঘলা। তবে তার আগে এয়ার ইন্ডিয়াকে অভিযোগ করে অফিসিয়াল মেইল পাঠিয়েছেন তিনি।

প্রসঙ্গত, মেঘলা অভিনীত ‘সাকালাকালা ভাল্লাবুডু’র ইংরেজি অর্থ হলো অল-রাউন্ডার। ছবিটি পরিচালনা করেছেন শিবা গণেশ। এতে মেঘলার বিপরীতে আছেন তানিস্ক রেড্ডি। মেঘলার বাবার চরিত্রে অভিনয় করেছেন সুমান টেলওয়ার। সিনেমাটি প্রযোজনা করেছে সিমহা ফিল্মস অ্যান্ড ইউভান টুরিং টকিস। রোমান্টিক অ্যাকশন-কমেডি ধাঁচের এ ছবিতে পুলিশ অফিসারের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন মেঘলা।

 

বাংলাদেশ সময়: ১৮৪৭, ১০ ফেব্রুয়ারি ২০১৯
এএস

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top