ভালোবাসা দিবসে ‘অচেনা আলো’য় জোভান-তিশা

bgfgjbnjgnkdjfhnkj.jpg

ভালোবাসা দিবসে ‘অচেনা আলো’য় জোভান-তিশা

ডেস্ক রিপোর্ট, Prabartan | প্রকাশিত: ৮:১২  পিএম, ৯-২-১৯

 

এবারের ভালোবাসা দিবসে বিশেষ একটি নাটকে জুটি বেধে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা জোভান আহমেদ ও হালের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। নাটকটির শিরোনাম ‘অচেনা আলো’। এটি রচনা করেছেন শফিকুর রহমান শান্তনু আর পরিচালনা করেছেন অনন্য ইমন।

নাটকের গল্প সম্পর্কে নির্মাতা অনন্য ইমন বলেন, ‘অচেনা আলো’ নাটকে তিশা ও জোভান একই বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছাত্রী। অনি পৃথার সিনিয়র। তিশার সৎগুনাবলী জোভানকে মুগ্ধ করে। কিন্তু পৃথা কোনো ছেলেকে ভালোবাসা তো দূর, পরিচিত হতেও আগ্রহী না। কেন, তা জানতে দেখতে হবে নাটকের শেষ দৃশ্য পর্যন্ত।

অনন্য ইমন আরো বলেন, আমি কখনোই স্রোতে গা ভাসিয়ে দেয়ার মতো কাজ করতে চাই না। ভালো গল্প, যথার্থ শিল্পী ও সুনির্মাণের যথেষ্ট সুযোগ থাকলেই কাজ করি। আশা করি, দর্শক এই নাটকটি দেখলেই তা বুঝবে।

নাটকটি বিষয়ে নাট্যকার শফিকুর রহমান শান্তনু বলেন, প্রেম করে কেউ ইতিহাস হয়। কেউ দীর্ঘশ্বাস। অচেনা আলো দুদিকের আবহকে দর্শকের সামনে তুলে ধরবে।

‘অচেনা আলো’ নাটকটি  ১৪ ফেব্রুয়ারি  ভালোবাসা দিবসে রাত ৯:৫০ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে। তানজিন তিশা, জোভান ছাড়াও এতে আরো অভিনয় করেছেন সাবেরী আলম, জিয়াউল হাসান কিসলু, আনন্দ খালেদ, আরেফিনসহ অনেকে।

 

বাংলাদেশ সময়: ১৮১২, ১০ ফেব্রুয়ারি ২০১৯
এএস

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top