পরকীয়ার জের ধরে ২ সন্তানের জননীর আত্মহত্যা

bvfbgjgbj.jpg

পরকীয়ার জের ধরে ২ সন্তানের জননীর আত্মহত্যা !

নিজস্ব প্রতিবেদক, Prabartan | প্রকাশিত: ১১:০৯ পিএম, ১০-০২-১৯

 

শ্যামনগরে ২ সন্তানের জননী রোজিনা খাতুন (৩০) পরকীয়া প্রমের জের ধরে আত্মহত্যা করেছে। উপজেলার বাদুড়িয়া গ্রামে ভাটার শ্রমিক আব্দুল খালেকের স্ত্রী রোজিনা। রোজিনা খাতুনের পিতা নজরুল ইসলাম।

স্থানীয়রা জানান, ১০ ফেব্রুয়ারী নিজ বাড়িতে গলায় শাড়ী বেধে ঝুলন্ত অবস্থায় নজরুল ইসলামের মেয়ে মৃত্যু বরণ করেন। তার জামাই ভিন্ন জেলায় ইটভাটা শ্রমিকের কাজ করায় মোবাইলে অটো রের্কড কাল হয় স্ত্রীর স্থানীয় রজব আলীর পুত্র প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক রবিঊল ইসলাম ওরফে ময়না দীর্ঘদিন ধরে রোজিনা খাতুন এর সাথে গোপনে পরকীয়া প্রেম করে আসছিল। স্বামী তার স্ত্রীর চালচলনে সন্দেহ করেন। ফলে স্বামী বিভিন্ন ব্যক্তির পরামর্শে স্ত্রীর ব্যবহৃত মোবাইল ফোনে মেমোরী কার্ড স্থাপন করে অটো রেকর্ড করে। অটোরেকর্ডে রবিউল ইসলামের সাথে রোজিনার অসামাজিক তথ্য ফাঁস হয়। ফলে বিষয়টি জানাজানি হলে অপমান ভেবে সে আত্মহত্যা করে। রোজিনা আত্মহত্যার পুর্বে চিরকুটে উক্ত শিক্ষকের সম্পৃক্ততার তথ্য চলে আসে বলে জানা গেছে। রোজিনা খাতুন এর ১ পুত্র ও ১ কন্যা রয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি যথাযথ তদন্ত সাপেক্ষ্যে আইনী আওতায় আনা হবে। রবিঊল ইসলাম ওরফে ময়না এ ঘটনায় পলাতক রয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন,ফলে তার ভাষ্য নেওয়া সম্ভব হয়নি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top