দেশকে এগিয়ে নিতে তরুন সাংবাদিকদের এগিয়ে আসতে হবে

vfhsfvhv.jpg

দেশকে এগিয়ে নিতে তরুন সাংবাদিকদের এগিয়ে আসতে হবে

নিজস্ব প্রতিবেদক, Prabartan | প্রকাশিত: ৯:৫৩ পিএম, ৯-২-১৯

 

দেশকে এগিয়ে নিতে তরুন সাংবাদিকদের এগিয়ে আসতে বলেছেন খুলনা বিভাগীয় পরিবেশ অধিদপ্তরের পরিচালক হাবিবুল হক খান।

‘দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় উপকূলীয় ভাবনা ও তরুন সাংবাদিকদের করনীয়’ শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য তিনি আরো বলেন, শুধু সরকারকে কিংবা সংশ্লিষ্ট দপ্তরকে দায়ী করে নয় যার যার অবস্থান থেকে প্রত্যেককে সচেতন হতে হবে।

উপকূল নিয়ে কাজ করে যাওয়া স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন “উপকুল উন্নয়ন ভাবনা”র উদ্দ্যোগে শনিবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় নগরীর সোনাডাঙ্গা আবাসিক-১ এ “ছিন্নমুল মানব কল্যান সোসাইটি মিলনায়তনে” কর্মশালাটি আয়োজিত হয়।  এতে খুলনা মহানগরের বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। কর্মশালায় তরুন সাংবাদিকদের সাংবাদিকতার বিভিন্ন বিষয়ে প্রশিক্ষন দেন খুলনা বিশ্ববিদ্যালয়ের গনযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক মামুনূর রশীদ। আইটি বিষয়ে প্রশিক্ষন দেন মিডিয়া ব্যক্তিত্ব আব্দুল ওয়াহেদ।

কর্মশালায় সভাপতিত্ব করেন বেলা’র খুলনা বিভাগীয় সমন্বয়কারী মাহাফুজুর রহমান মুকুল। কর্মশালা পরিচালনা করেন উপকুল উন্নয়ন ভাবনা’র সভাপতি মো সাইফুল ইসলাম।

উপকূলীয় ভাবনা ও তরুন সাংবাদিকদের করনীয়’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিডিপি খুলনা বিভাগীয় সমন্বয়কারী এস এম ইকবাল হোসেন বিপ্লব, ছিন্নমুল মানব কল্যান সোসাইটির নির্বাহী পরিচালক মো আবুল হোসেন, নিরাপদ সড়ক চাই খুলনা এর নেতা কামরুল কাজল ।

এছাড়া অনুষ্ঠানটিতে আরো উপস্থিত ছিলেন সংগঠনটির সাংগঠনিক সম্পাদক ইশরাত আরা হীরা, প্রচার সম্পাদক শেখ ইয়াছিন আলম, সদস্য তানভীর আহমেদ, টীকলি শরিফ, তারিক আল মাহমুদ,জামিল রনি, আল মামুন প্রমুখ।

 

বাংলাদেশ সময়: ২১৫৩, ৯ ফেব্রুয়ারি ২০১৯

এসএস/এএস

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top