ঝিনাইদহে আত্মরক্ষা মূলক কলাকৌশল শিখছে মেয়েরা

xcjbvfbjh.jpg

ঝিনাইদহে আত্মরক্ষা মূলক কলাকৌশল শিখছে মেয়েরা

ঝিনাইদহ প্রতিনিধি, Prabartan | প্রকাশিত: ১১:১১, ৮-২-১৯

 

ঝিনাইদহ: ঝিনাইদহে আত্মরক্ষা মূলক কলাকৌশল শিখছে মেয়েরা। শুক্রবার (৮ ফেব্রুয়ারি) বিকালে দেখা যায় ঝিনাইদহে বীরশ্রেষ্ট হামিদুর রহমান স্টেডিয়ামে আত্মরক্ষায় মার্শাল আর্ট ট্রেনিং চলছে।

বিশিষ্ট জনরা জানান, বর্তমানে মেয়েরা এখন অনেকটাই সচেতন হচ্ছে।রাস্তায় বের হলে বকাটে ছেলেদের উৎপাত আবার রাস্তা ঘাটে স্কুল কলেজে যেতে অনেক বাধার সম্মূক্ষীন হতে হয়।ছেলে-মেয়েদের স্কুল-কলেজে পাঠিয়ে অভিভাবক চিন্তায় থাকে,যার কারনে দেখা যাচ্ছে মেয়েরা এখন আত্মরক্ষার দিকে অগ্রসর হচ্ছে দিন-দিন।এতে শরীর সুস্থ থাকবে,দেহ ও মন ভাল থাকবে।খারাপ কাজ থেকে মেয়েরা ভাল থাকবে ও সুন্দর চরিত্রের অধিকারী হবে।

ইয়াংড্রাগ মার্শাল আর্ট সেনসর দি ফাইটার স্কুল ঝিনাইদহের প্রতিষ্ঠাতা ও প্রধান প্রশিক্ষক চিত্রনায়ক মাসুম পারভেজ (রুবেল) ব্লাকবেল্ট। স্থানীয় প্রশিক্ষক মোঃ শরিফুল ইসলাম ব্লাকবেল্ট সপ্তাহে তিন দিন প্রশিক্ষন দেন। তিনি সোম,বুধ ও শুক্রবার বিকালে বীরশ্রেষ্ট হামিদুর রহমান স্টেডিয়ামে ব্লাকবেল্ট প্রশিক্ষক দিচ্ছেন।

ব্লাকবেল্ট স্থানীয় প্রশিক্ষক মোঃ শরিফুল ইসলাম জানান, ছেলে-মেয়েদের স্কুল-কলেজে পাঠিয়ে অভিভাবক চিন্তায় থাকে,যার কারনে মেয়েরা এখন আত্মরক্ষার জন্য আত্মরক্ষা মূলক কলাকৌশল শিখছে মেয়েরা। এতে শরীর সুস্থ থাকবে,দেহ ও মন ভাল থাকবে।খারাপ কাজ থেকে মেয়েরা বিরত থাকবে।

 

বাংলাদেশ সময়: ২১১১, ৮ ফেব্রুয়ারি ২০১৯

এএস

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top