খুলনা ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু

zvsahgew.jpg

খুলনা ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১০:১২, ৮-২-১৯

 

কুয়েট (খুলনা): খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) ক্যাম্পাসস্থ খুলনা ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল ও উম্মেষ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু হয়েছে।

শুক্রবার (০৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় বিদ্যালয়ের মাঠে জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন।

এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে শান্তির প্রতিক পায়রা উড়ানো, বিদ্যালয়ের পতাকা ও ক্রীড়া প্রতিযোগিতার পতাকা উত্তোলন করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়েশা সিদ্দিকার সভাপতিত্বে অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ এবং বিদ্যালয়সমূহের শিক্ষক, অভিভাবকবৃন্দসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। উদ্বোধন শেষে শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি, এরপর শিক্ষার্থীরা মনোমুগ্ধকর শারীরিক কসরত প্রদর্শণ করেন। এছাড়া দিনব্যাপী বিভিন্ন ইভেন্টের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শেষ দিন (শনিবার)০৯ ফেব্রুয়ারি সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের উপ পরিচালক নিভা রানী পাঠক।

 

বাংলাদেশ সময়: ২২১২, ৮ ফেব্রুয়ারি ২০১৯

এএস

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top