যে হাতি উপহার দেবেন, তাকেই বিয়ে করবো: টয়া

toya-bg20190208181434.jpg

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ৭:০৬, ৮-২-১৯

 

সাধারণত সামনাসামনি হাতি দেখে ভয়ে অনেকে দূরে সরে যান। তবে অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া সেদিক থেকে বেশ সাহসী। প্রথমবার হাতির দেখা পেয়েই তিনি আনন্দে আত্মহারা। ছুঁয়ে দেখেছেন এবং হাতির সঙ্গে শুটিংও করেছেন।

সম্প্রতি ‘তোর মনে’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন টয়া। এই গানটির শুটিংয়ের জন্যই আনা হয়েছিল বিশাল আকৃতির একটি পোষা হাতি। আর হাতিটিকে পেয়ে শুটিং ভুলে গিয়ে তার সঙ্গেই খেলতে শুরু করেন এই অভিনেত্রী।

মজার এই বিষয়টি নিয়ে টয়া বাংলানিউজকে বলেন, ছোটবেলা থেকে আমি হাতি অনেক পছন্দ করি। কিন্তু এবারই প্রথম সামনে থেকে ছুঁয়ে দেখার সুযোগ পেলাম। মজার ব্যাপার হচ্ছে, হাতিকে পেয়ে আমি শুটিংয়ের কথাই ভুলে গিয়েছিলাম। হাতির কর্মকাণ্ড দেখে বেশ কয়েক ঘণ্টা কাটিয়ে দেই।

‘‘হাতি আমার এতো পছন্দ যে, কেউ যদি আমাকে একটা হাতি উপহার দেয় এবং সারাজীবন তার ভরণপোষণের দায়িত্ব নেন; তাহলে আমি তাকেই বিয়ে করবো’’, যোগ করেন এই লাক্সতারকা।

মিউজিক ভিডিওতে টয়ার সঙ্গে জুটি বেঁধেছেন ভারতের টি-সিরিজের ব্যানারে নির্মিত গানের মডেল মাহিম করিম। বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) ভালোবাসা দিবস উপলক্ষে সিডি চয়েজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পেয়েছে।

‘তোর মনে’ গানটি লিখেছেন জুলিয়েট। কণ্ঠ দিয়েছেন এবং সুর করেছেন কিবরিয়া বুলবুল। সঙ্গীত ও ভিডিও নির্দেশনা দিয়েছেন রুম্মান চৌধুরী।
**’তোর মনে’র ভিডিও

বাংলাদেশ সময়: ১৯০৬, ৮ ফেব্রুয়ারি ২০১৯

এএস

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top