সবজির সঙ্গে মাংসের বাজারও গরম

kly.jpg

সবজির সঙ্গে মাংসের বাজারও গরম

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ৫:৫৯, ৮-২-১৯

 

রাজধানীর কাঁচাবাজারগুলোতে গত দুই দিনের তুলনায় অধিকাংশ সবজির দাম বেড়েছে কেজি প্রতি ৫ থেকে ১০ টাকা। সেই সঙ্গে সপ্তাহের ব্যবধানে মুরগি ও গরুর মাংসের দাম বেড়েছে। ব্রয়লার মুরগির দাম কেজিতে বেড়েছে ১০ টাকা এবং গরুর মাংসের দাম বাজারভেদে কেজিতে বেড়েছে ২০ টাকা। তবে অপরিবর্তিত রয়েছে মাছ ও খাসির মাংসের দাম।

শুক্রবার রাজধানীর কারওয়ানবাজার, মিরপুর, কচুক্ষেত, জিগাতলা, রায়ের বাজার, রামপুরা, মালিবাগ হাজীপাড়া, খিলগাঁও বাজার ঘুরে ব্যবসায়ী ও ক্রেতাদের সঙ্গে কথা বলে এমন তথ্য পাওয়া গেছে।

বাজারে গিয়ে দেখা যায়, লাউয়ের দাম ৫ টাকা বেড়ে ৭০ টাকা পিস। শসা কেজিতে ১০ টাকা বেড়ে বিক্রি হচ্ছে ৬০ টাকা। লেবুর হালি ৫ টাকা বেড়ে বিক্রি হচ্ছে ৩০ টাকা থেকে ৪০ টাকা।

এছাড়া বেগুনের দাম প্রকারভেদে বিক্রি হচ্ছে ৪০ টাকায়। টমেটো ৩০ টাকা, পটল ৮০ টাকা, বরবটি ১১০, সিম ৩০ টাকা।

আরো পড়ুন>>: জাতীয় পরিচয় পত্রের সব সেবা মিলবে এখন থেকে অনলাইনে

কাঁচামরিচ বিক্রি হচ্ছে ৬০ থেকে ৮০ টাকা, পেঁপে ২৫ টাকা, করলা ২০ টাকা বেড়ে ১০০ টাকা, গাজর ৩০ টাকা, দেশি গাজর ৪০ টাকা, আলু ২০ টাকা, প্রতি পিস বাঁধাকপি আকারভেদে ৩০ টাকা, প্রতি পিস ফুলকপি ২৫ টাকা, চিচিঙ্গা ৫০ টাকা, মুলা ২৫ টাকা কেজি।

ধনিয়াপাতা এক আটি ১০ টাকা, কাচাকলা হালি ২৫ থেকে ৩০ টাকা, এছাড়া কচুর ছড়া ১০০ টাকা।

পালং শাক বিক্রি হচ্ছে ৫ থেকে ১৫ টাকা আঁটি। লাল ও সবুজ শাক বিক্রি হচ্ছে ৫ থেকে ১০ টাকা আঁটি। লাউ শাক পাওয়া যাচ্ছে ২০ থেকে ৩০ টাকায়। সরিষা শাক ৫ থেকে ১০ টাকা আঁটি বিক্রি হচ্ছে।

 

বাংলাদেশ সময়: ১৭৫৯, ৮ ফেব্রুয়ারি ২০১৯

এএস

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top