খুলনায় বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ কলেজছাত্র নিহত

jdtykjtykyky.jpg

নিজস্ব প্রতিবেদক, Prabartan | আপডেট: ৬:০০ পিএম, ০২-০২-১৯

 

খুলনায় যাত্রীবাহী বাসের সঙ্গে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাহনটির আরোহী দুই কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

শনিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে বটিয়াঘাটা উপজেলার আমীরপুর ইউনিয়নের রামভদ্রপুর গ্রামের খায়রুলের রাইচমিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ‍দু’জন হলেন- বটিয়াঘাটা উপজেলার কুলটিয়া গ্রামের সিদ্দিক শেখের ছেলে বাগেরহাট সরকারি পিসি কলেজের শিক্ষার্থী সোহাগ শেখ (২০) ও তলাপাড়া গ্রামের জাহিদ শেখের ছেলে যশোর সরকারি এম এম কলেজের ছাত্র শাকিল শেখ (২১)। আহত ব্যক্তি হলেন কুলটিয়া গ্রামের শওকত শেখের ছেলে ও খুলনা সরকারি সিটি কলেজের শিক্ষার্থী মোজাহিদ শেখ (২৩)।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সোহাগ শেখ, শাকিল শেখ ও মোজাহিদ শেখ দুপুর পৌনে ১টার দিকে বাড়ি থেকে মোটরসাইকেলে বটিয়াঘাটা উপজেলার খারাবাদ-বাইনতলা কলেজিয়েট স্কুলের উদ্দেশ্যে রওনা দেন। তারা আমীরপুর ইউনিয়নের রামভদ্রপুর গ্রামের খায়রুলের রাইচমিলের সামনে পৌঁছালে খুলনার রূপসা স্ট্যান্ড থেকে ছেড়ে আসা বাগেরহাট জেলার রামপাল উপজেলার গৌরম্ভাগামী একটি যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো-চ-৩৫৭৮) সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী সোহাগ শেখ, শাকিল শেখ ও মোজাহিদ শেখ গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিকেলে কর্তব্যরত চিকিৎসক সোহাগ শেখ ও শাকিল শেখকে মৃত ঘোষণা করেন। আহত মোজাহিদ শেখকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে গাজী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল কবির প্রবর্তনকে জানান, ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার দুর্ঘটনার পরই পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

 

বাংলাদেশ সময়: ১৮০০, ২ ফেব্রুয়ারি ২০১৯

এএস

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top