শীতার্তদের পাশে বিত্তবানদের দাঁড়ানোর আহ্বান কেসিসি মেয়রের

KCC-Pic-1-2-2021.jpg

বিজ্ঞপ্তি: খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেয়া একটি মহৎ কাজ। সকল শ্রেণি-পেশার মানুষ এ ধরণের মহতী কাজে এগিয়ে আসলে প্রান্তিক জনগোষ্ঠী উপকৃত হবে। করোনা মহামারীর কারণে শ্রমজীবী মানুষ দু:সময় অতিক্রম করছে উল্লেখ করে তিনি বিত্তবানদের তাদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

সিটি মেয়র আজ সোমবার বেলা ১১টায় খুলনা রেল স্টেশনে বৈশ্বিক মহামারী কোভিড-১৯ পরিস্থিতির প্রেক্ষাপটে জনসচেতনতামূলক র‌্যালী, লিফলেট ও মাস্ক বিতরণ, ডেঙ্গু ও চিকনগুণিয়া প্রতিরোধে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান এবং প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) খুলনা ফ্লোটিলা এ কর্মসূচির আয়োজন করে। জনকল্যাণে এ ধরণের উদ্যোগ গ্রহণ করায় সিটি মেয়র বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

খুলনা ফ্লোটিলার বিএন অধিনায়ক লে. দেওয়ান রফিকুল আউয়াল, খুলনা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর আন্ডার অফিসার মেহেদী হাসান ও শাপলা সিংহ, দৌলতপুর কলেজের অধ্যক্ষ এএসএম আনিসুর রহমান ও প্রফেসর আন্ডার অফিসার রিজওয়ানা হক, বিএন কলেজের প্রফেসর আন্ডার অফিসার জিয়া হাসান, মহসীন গার্লস কলেজের প্রফেসর আন্ডার অফিসার শিখারানী প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

দুপুরে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক নগরীর শিববাড়ি চত্বরে বেলুন ও ফেস্টুন উড়িয়ে বিনামূল্যে বই বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন। বইপ্রেমী মানুষের প্রয়োজনীয় বইয়ের চাহিদা মেটাতে ‘বুক রোড খুলনা’ এ কর্মসুচির আয়োজন করে। সামাজিক যোগাযোগ মাধ্যম ভিত্তিক সংস্থা ইন্টারটেইনমেন্ট অল ইন অন গ্রুপ এন্ড বুক ব্যাংক এ কর্মসূচি বাস্তবায়ন করছে। যে কেউ চাইলে এখানে বই প্রদান এবং একজন ব্যক্তি এখান থেকে বিনামূল্যে সর্বোচ্চ ৫টি বই সংগ্রহ করতে পারবেন। সংগঠনের সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top