মেহজাবিনের বিয়ের গুঞ্জন ও ঘটনার আড়ালে

Mehzabin-1.jpg

বিনোদন ডেস্ক, Prabartan | আপডেট: ১২৩০, ৩১-০১-১৯

 

প্রতিনিয়তই হৃদয় আর সংসার ভাঙাগড়ার খবরে শোবিজ মুখরিত। সামাজিক যোগাযোগমাধ্যমের যুগে তারকাদের কোনো সংবাদই যেন আর আড়াল থাকছে না।

তবে এসব খবব অনেক পরে জানা যায়, গুঞ্জন বা রটনা ছাড়া আর কিছুই নয়। সম্প্রতি এমনই একটি গুঞ্জন শোবিজ মুখরিত। সেটি হলো- বিয়ে করেছেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। এ বিষয়ে সামাজিক যোগাযোগমাধমে প্রকাশিত হয়েছিল এমন কিছু ছবিও। আত্মীয়স্বজনদের মাঝে বসে আছেন মেহজাবীন। সেখানে চলছে পারিবারিকভাবে মিলাদ মাহফিল। এমন একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

এ ছাড়া মেহজাবীনের হাতভর্তি মেহেদির ছবি দেখা গেছে ইনস্টাগ্রামে। এসেছে বউ সেজে, বসে আছেন তিনি। সত্যি কি পারিবারিকভাবে বিয়েটা সেরে ফেললেন হালের জনপ্রিয় এ টিভি অভিনেত্রী? এমন প্রশ্নে মুখ খুললেন মেহজাবীন নিজেই। রহস্যময় এক হাসির দেখা মিলল তার মুখে। অনেকটা ঘুরিয়ে পেঁচিয়েই জানালেন তিনি, ‘হ্যা! বেশ কয়েক দিন ধরে সবার অভিনন্দন পাচ্ছি অনবরত।’

আরো পড়ুন>>: জাজ মাল্টিমিডিয়ার মালিক আজিজ যেভাবে পাচার করে ৯১৯ কোটি টাকা

আরো পড়ুন>>: পৃথিবীর সবচেয়ে ভয়ঙ্কর পাখি!

এমন অভিনন্দনে অনেকটাই অবাক আর বিব্রত হচ্ছেন জানিয়ে তিনি বলেন, ‘কিছু গণমাধ্যমও আমার বিয়ের খবর ছাপিয়েছে। বিয়ে তো গোপন রাখার বিষয় নয়। এটি হলে ঢাকঢোল বাজিয়েই হয়।’ তবে কী মেহজাবীন বিয়ে করেননি! এমন প্রশ্নে মেহজাবীনের সোজাসাপ্টা উত্তর- ‘মোটেই না। ২০২২-২৩ এর আগে বিয়ের কথা বলাও যে বারণ।’ তবে ফেসবুক আর ইনস্টাগ্রামের ওসব ছবি?

সে রহস্যও খোলাসা করলেন মেহজাবীন। তিনি বলেন, ‘আমার বিয়ে নিয়ে গুঞ্জন, রটনা ও সমালোচনার জন্য ওইসব ছবিই দায়ী।  অথচ অনেকে খেয়ালই করলেন না যে, আমি অভিনয় জগতের মানুষ। হাতে মেহেদি রাঙা ছবিটি মিজানুর আরিয়ান পরিচালিত ‘ভালো থেকো তুমি’ নাটকের একটি দৃশ্য। আর বউ সাজার ছবিও নাটকেরই দৃশ্য। কত নাটকেই তো বউ সাজতে হয়।’

তা হলে পরিবারের সবাইকে নিয়ে মিলাদে মোনাজাত ধরেছেন এমন ছবি তো কোনো নাটকের নয়। সে বিষয়ে খিলখিল করে হেসে দেন মেহজাবীন। তিনি জানান, ‘আরে! ওটা তো আমার বড় ভাইয়ের মেয়ে মেহভীনের জন্মদিনের ছবি।’ প্রথম জন্মদিন উপলক্ষে বাসায় মিলাদ হয়েছিল আর সে অনুষ্ঠানে পরিবারের অনেকেই যোগ দিয়েছিলেন বলে জানান তিনি।

প্রসঙ্গত, এর আগে গুঞ্জন ছিল- এক জনপ্রিয় নির্মাতার সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক রয়েছে মেহজাবীনের। তার সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন বলে নতুন ওই গুঞ্জন রটে।

সে বিষয়ে কিছু না জানা গেলেও পরিবারের সম্মতি নিয়েই সবাইকে জানিয়ে বিয়ে করবেন বলে জানান এ লাস্যময়ী অভিনেত্রী।

 

বাংলাদেশ সময়: ১২৩০, ৩১ জানুয়ারি ২০১৯

ডেস্ক/এএস

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top