বর্তমান নির্বাচন কমিশন সিরিয়াল কিলার : ডা. জাফরুল্লাহ

153721kalerkantho.jpg

ডেস্ক রিপোর্ট :  বর্তমান নির্বাচন কমিশনকে সিরিয়াল কিলার বলে অভিহিত করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠা করে এই নির্বাচনকে শাস্তির আওতায় আনা হবে।আজ শুক্রবার (২৯ জানুয়ারি) সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচিতে যোগ দিয়ে এ মন্তব্য করেন তিনি।ডা. জাফরুল্লাহ বলেন, সরকার, আমলা ও পুলিশের মদদপুষ্ট এই কমিশন গণতন্ত্র, আশা-আকাঙ্ক্ষাগুলো একের পর এক হত্যা করেই যাচ্ছে।

একবার হত্যা করে তারা থামছে না, বার বার কাটা ঘাঁয়ে লবণ দিয়েই যাচ্ছে। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করে এই নির্বাচন কমিশনকে শাস্তির আওতায় আনা হবে।নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারকে পদত্যাগ করার আহ্বান জানিয়ে গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রশ্ন তুলে বলেছেন, এই নির্বাচন কমিশন থেকে শুধু ভাল কথা বলে তার লাভ কী? বরং পদত্যাগ করলে প্রতিবাদী কণ্ঠস্বর হিসেবে উদাহরণ সৃষ্টি হবে।

দেশের বিচার বিভাগ নিয়ে সমালোচনা করে বলেন, দেশের এমপি বিদেশের মাটিতে যখন সাজাপ্রাপ্ত হয়, তখন আমাদের দেশের বিচারালয় ঘুমিয়ে থাকে নির্জিব পাথরের মত, তারা দেখেও দেখে না। অথচ এখানে নিরাপরাধ ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়, জেল খাটে। এই বিষয়টিকে লজ্জাজনক বলে মন্তব্য করেন তিনি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top