একান্ত মুহূর্তের ছবি প্রকাশ করে আবারো আলোচনায় প্রিয়া, নিজের দাম ২ কোটি হাঁকিয়েছেন

ajgdbuf.jpg

একান্ত মুহূর্তের ছবি প্রকাশ করে আবারো আলোচনায় প্রিয়া

বিনোদন ডেস্ক, Prabartan | অপডেট: ১০০০ পিএম, ২৮-০১-১৯

 

২০১৮ সালে মালয়ালাম চলচ্চিত্র ‘ওরু আদার লাভ’-এর ‘মানিক্য মালারায়া পুভি’ গানের স্বল্পদৈর্ঘ্যের টিজারে চোখ মেরে খ্যাতি পেয়েছিলেন প্রিয়া প্রকাশ। এরপর তাকে চিনে না এমন মানুষ হয়ত কমই পাওয়া যাবে না।

এরপর প্রিয়া প্রকাশের যে ছবিই বের হয়েছে, তাই যেন ভাইরাল! এবার আরো একবার আলোচনায় আসলেন তিনি। আর তা হল অভিনেতা রোশানের সঙ্গে নিজের একান্ত মূহুর্তের ছবি দিয়েই আলোচনায় আসলেন এই অভিনেত্রী।

অভিনেতা রোশানের জন্মদিনে বেশ আবেগময় বার্তা পাঠান প্রিয়া প্রকাশ। ইনস্টাগ্রামে দু’জনের একটি অসাধারণ পোজের ছবি পোস্ট করে এই অন্তর্জাল আবেদনময়ী লেখেন, ‘শুভ জন্মদিন প্রিয়, আমার কিছুই বলার প্রয়োজন নেই। কারণ তুমি সব জানো। ভালো থেকো!’ এই ছবিটিতেও প্রায় সাত লাখ লাইক পড়েছে।

মাত্র দু’দিন আগে বুকের বাঁ পাশে ও ডান হাতের কব্জিতে ট্যাটু এঁকে সাড়া ফেলেন প্রিয়া প্রকাশ।

এদিকে ‘শ্রীদেবী বাংলো’ দিয়ে বলিউডে অভিষেক হতে চলেছে মালয়ালাম অভিনেত্রী প্রিয়ার। কিছুদিন আগেই বেরিয়েছে এ ছবির ট্রেইলার। অবশ্য ছবির নাম ও গল্পের কারণে সমালোচনার মুখে পড়েছেন তিনি। প্রশান্ত মামবুলি পরিচালিত এ ছবিতে প্রিয়া জুটি বেঁধেছেন প্রিয়াংশু চক্রবর্তীর সঙ্গে। চলতি বছরেই মুক্তি পাবে ছবিটি।

আর ‘ওরু আদার লাভ’-এর তেলেগু ভার্সন হতে চলেছে। নাম ঠিক করা হয়েছে ‘লাভারস ডে’। ২০১৮ সালে প্রিয়াকেই গুগলে সবচেয়ে বেশি খুঁজেছেন ভারতের মানুষ। আর বাংলাদেশে গুগল সার্চের তালিকায় তার অবস্থান ছিল দ্বিতীয়।

তার প্রথম ছবি এখনো মুক্তি পায়নি। কিন্তু সামাজিক মাধ্যমের কল্যাণে জনপ্রিয়তা পেয়েছেন আকাশচুম্বী। আর তাতেই দিনে দিনে দাম বাড়ছে ভারত মাতানো নবাগত অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ারের।

আগামী ১৪ ফেব্রুায়ারি প্রিয়া প্রকাশ অভিনীত প্রথম ছবি ‘উরু আধার লাভ’ মুক্তি পাবে। তবে এরই মধ্যে নানা কাজের প্রস্তাব পাচ্ছেন প্রিয়া।
বলিউডে অভিষেকেরও প্রস্তুতি নিচ্ছেন। বলিউনের প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর ওপর নির্মিত ছবি ‘শ্রীদেবী বাংলো’তে অভিনয় করছেন তিনি। তবে ছবিটির সঙ্গে শ্রীদেবীর কোনো সম্পর্ক অস্বীকার করেছেন এর পরিচালক।

নবাগত এই অভিনেত্রী ছবিতে কাজ করার জন্য এখন সম্মানী দাবি করছেন দুই কোটি রুটি। বিষয়টি নিয়ে রীতিমতো হতবাক চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

তেলেগু ছবির বিখ্যাত পরিচালক বিক্রম কুমার তার পরবর্তী ছবির জন্য প্রিয়াকে প্রস্তাব দিয়েছেন। প্রিয়ার বিপরীতে থাকবেন তেলেগু নায়ক ন্যানি। সবকিছু ঠিকঠাক থাকলে নিজের প্রথম তেলেগু ছবিটির শুটিং তিনি শুরু করবেন ফেব্রুয়ারি মাস থেকেই।

 

বাংলাদেশ সময়: ২২০০, ২৮ জানুয়ারি ২০১৯

ডেস্ক/এএস

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top