সিয়াম-পরীকে দেখতে প্রসেনজিতের আহ্বান

siam-pori-20230125130232.jpg

ডেস্ক রিপোর্ট : গত ২০ জানুয়ারি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিয়াম আহমেদ ও পরীমণি জুটির নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। সরকারি অনুদানে এটি নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল।সিনেমাটি মুক্তির আগে থেকেই প্রচারণায় মাঠে ছিলেন পরী। অন্যদিকে কলকাতায় অবস্থান করার কারণে সশরীরে থাকতে পারেননি সিয়াম।

তবে কলকাতা থেকে সিয়াম এক ভিডিওবার্তায় সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন তিনি।এ সময় সিয়ামের সঙ্গে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ দেখতে আহ্বান জানাচ্ছেন কলকাতার সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। তিনি বলেন, ‘আমি খুব আনন্দিত যে, সিয়ামের নতুন ছবি মুক্তি পেয়েছে, যেটা বিশেষ করে বাচ্চাদের জন্য-অ্যাডভেঞ্চার অব সুন্দরবন।

আরও পড়ুন : ইভিএম প্রকল্প স্থগিতে হতাশার কিছু নেই : সিইসি

অবশ্যই গল্পটা বহু বছর আগে আমাদের পড়া। সেই গল্প নিয়ে ওরা সিনেমা করেছে এবং তোমরা সবাই হলে চলে যাও এটি দেখতে।’তিনি আরও যোগ করেন, “আমিও দু’বছর অন্তর অন্তর ‘কাকাবাবু’ করি বাচ্চাদের জন্য। আসলে বাচ্চাদের জন্য ছবি কম হয়। তাই এটা সবার জন্য বড় সুযোগ। সবাই হলে গিয়ে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি দেখো।

আমিও অপেক্ষায় থাগবো ছবিটি দেখার জন্য।”উল্লেখ্য, ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে সিনেমাটি নির্মিত হয়েছে। সিয়াম-পরী ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, কচি খন্দকার, আজাদ আবুল কালাম, আবু হুরায়রা তানভীরসহ প্রায় ২০ জন শিশুশিল্পী।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top