ঝিনাইদহে ট্রেনে কাটা মরদেহ, রক্তাক্ত রশি উদ্ধার

1674631919-d390c0ce3c829b0011fecff753294596.webp

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহে ট্রেনে কাটা পড়া এক ব্যক্তির লাশ এবং পাশে থাকা রক্তাক্ত রশি উদ্ধার করেছে রেল পুলিশ। কাটা পড়া ব্যক্তির বয়স আনুমানিক ৫০ থেকে ৫২ বছর। বুধবার (২৫ জানুয়ারি) সকালে কোটচাঁদপুর উপজেলা থেকে লাশটি উদ্ধার করা হয়।

কোটচাঁদপুর রেল স্টেশন মাস্টার মইনুল হোসেন জানান, বুধবার সকাল ৭ টায় তিনি জানতে পারেন, সরকারি কলেজের পেছনে রেললাইনের ওপর একটি ট্রেনে কাটা পড়া লাশ পড়ে আছে। পরে তিনি যশোর জিআরপি পুলিশকে খবর দেন। তবে লাশটি কোন ট্রেনে কাটা পড়েছে তিনি তা জানাতে পারেননি।

কোটচাঁদপুর থানার উপপরিদর্শক (এসআই) নাজিবুল হক বলেন,‘খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে এসেছি। লাশের পাশে রেললাইনের সঙ্গে একটি রক্তমাখা দড়ি বাঁধা দেখেছি। তবে দড়িটি কী কাজে ব্যবহার হয়েছে এ মুহূর্তে তা বলা সম্ভব নয়। সাড়ে ১০টার দিকে জিআরপি পুলিশের কাছে লাশ হস্তান্তর করেছি। তদন্ত করে তারাই বলতে পারবে যে এটি পরিকল্পিত হত্যা না আত্মহত্যা।’

আরও পড়ুন : মহাকবি মধুসূদন দত্তের জন্মবার্ষিকী আজ, সপ্তাহব্যাপী মধুমেলা

এ প্রতিবেদন লেখা পর্যন্ত লাশের পরিচয় শনাক্ত না হলেও তার পকেটে থাকা একটি আইডি কার্ড অনুযায়ী, তার নাম মনির হোসেন। তিনি জিনাইদহের মহেশপুর উপজেলার পাতরা জলিলপুর বাজার গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে।

স্থানীয় বাসিন্দা মুজিবুর রহমান জানান, লাশটি রেল লাইনের সঙ্গে বাঁধা ছিল বলে মনে হচ্ছে। ট্রেনে লাশ ও দড়ি কাটা পড়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top