কেএমপির মাদক বিরোধী অভিযানে একমাসে গ্রেফতার ২৩৯

AFRIKA.jpg

 নিজস্ব প্রতিবেদক, prabartan | আপডেট: ১০:৫৩, ২৫-০১-১৯

 

বিগত এক মাসে খুলনা মহানগরীতে মাদক বিরোধী অভিযানে বিশেষ সফলতা দেখিয়েছে খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)।

ইতিপূর্বে কেএমপি কমিশনার(ভারপ্রাপ্ত)সরদার রকিবুল ইসলাম খুলনা মহানগরীতে মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেন। যারই ধারাবাহিকতায় তার নেতৃত্বে ও নিবিড় তত্বাবধানে শুরু হয় মাদক বিরোধী অভিযান। যা বর্তমানেও চলমান আছে।

বিগত এক মাসের প্রায় সকল অভিয়ানে বিপুল পরিমান মাদক দ্রব্য উদ্ধার হয়েছে। এতে উল্লেখযোগ্য সংখ্যক মাদক ব্যাবসায়ীও আটক হয়েছে। কেএমপির গত একমাসের পরিসংখ্যানে জানা গেছে, এ মাদক বিরোধী অভিযানে ২৩৯ জন মাদক ব্যবসায়ী ও মাদকসেবী  কে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও ২৭১৮ পিস ইয়াবা, ২০৯৫ গ্রাম গাজা, ১২০ বোতল ফেন্সিডিল, ২১৩.৫ লিটার চোলাই মদ, ২.৫ লিটার অ্যালকোহল, ০২ বোতল বিদেশী মদ, ২৪ ক্যান বিয়ার, ০৩ বোতল কেরু, ০৩ বোতল হুইস্কি ও ৫ লিটার ডিনেচার্ড স্পিরিট উদ্ধার করা হয়েছে।

আরো পড়ুন: বিএনপির ভরাডুবির ৭ কারণ জানালেন প্রধানমন্ত্রী

এদিকে, কেএমপির মাদক বিরোধী বিশেষ অভিযানকে স্বাগত জানিয়েছেন নগরবাসি। গণমাধ্যমকে তারা বলেছেন, মাদক খুলনার অন্যতম একটি প্রধান সমস্যা। নগরীর তরুণ-যুবকদের বড় একটি অংশ মাদক সেবন ও মাদক বেচাকেনার সাথে জড়িত রয়েছে। ইতোপূর্বে পুলিশ বিভিন্ন অভিযান পরিচালনা করলেও মাদক পুরোপুরি নির্মূল করা সম্ভব হয়নি। আশা করা হচ্ছে, এবার কেএমপি সফল হবে। তারা ভারপ্রাপ্ত কেএমপি কমিশনার সরদার রকিবুল ইসলামের মাদক বিরোধী কঠোর অবস্থানকে সাধুবাদ এবং এধরণের অভিযান অব্যাহত রাখার অনুরোধ জানিয়েছেন।

 

 

বাংলাদেশ সময়: ২২৫৩, ২৫ জানুয়ারি ২০১৯

এএস

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top