অভয়নগরে চানাচুর বিক্রেতার ছুরিকাঘাতে যুবলীগ কর্মী খুন

chapatikhun.jpg

খুন

অভয়নগর প্রতিনিধি, prabartan | আপডেট: ৬:২৮, ২৪-০১-১৯

যশোর: চানাচুরের দর-দামকে কেন্দ্র করে বাক বিতন্ডায় চানাচুর বিক্রেতার ছুরিকাঘাতে জাহিদুল ইসলাম খাঁ (৩৫) নামে এক যুবলীগ কর্মী খুন হয়েছেন। গতকাল বৃহস্পতিবার যশোরের শিল্প বাণিজ্য নগর নওয়াপাড়া নৌবন্দর ঘাটে এ ঘটনা ঘটে। তিনি উপজেলার মশরহাটি গ্রামের ইব্রাহিম খাঁর ছেলে ও পৌরসভার ২ নম্বর ওয়ার্ড যুবলীগের সদস্য।

নিহত জাহিদুল ইসলামের বড় ভাই ওহিদুল খাঁ জানান, বেলা দেড়টার সময় মশরহাটি এলাকায় জয়েন্ট ট্রেডিংয়ের ৩নং ঘাটে কাজ করার ফাঁকে চানাচুর ভাজা কিনে দাম পরিশোধের সময় দামকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে চানাচুর বিক্রেতা তার কাছে থাকা একটি ছুরি দিয়ে জাহিদুল খাঁর বাম পাজরে আঘাত করে। এতে জাহিদুল খাঁ গুরুতর আহত হয়। হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
খবর পেয়ে এলাকাবাসী চানাচুর বিক্রেতা ইমরান হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তার বাড়ি নড়াইল জেলায়। সে ভাংঙ্গাগেট এলাকায় বসবাস করে। পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। জেলা পুলিশ সুপার ‘খ সার্কেল’ এস এম নাঈমুর রহমান ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। অভয়নগর থানার ওসি আলমগীর হোসেন জানান, বিক্রেতাকে ইতোমধ্যে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লাশ ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে।

 

বাংলাদেশ সময়: ১৮২৮, ২৪ জানুয়ারি ২০১৯

/এএস/ডেস্ক

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top