বাগেরহাটে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪, আহত ২৫

dsfhrtju.jpg

বাগেরহাটে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত

বাগেরহাট প্রতিনিধি, আপডেট: ৬:২১ পিএম, ২২-০১-২০১৯

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাটে বাস-ট্রাক মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলে ৩ জন নিহত হয়েছে। হাসপাতালে নেয়ার পর মৃত্যু হয়েছে আরো একজনের। মঙ্গলবার দুপুরে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার পিলজং ইউনিয়নের কলমের দোকান নামক স্থানে এই সড়ক দূঘটনা ঘটে। এসময় আহত হয়েছেন কমপক্ষে আরো ২৫ জন।
কাটাখালী হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ এসআই মলয়েন্দু নাথ রায় প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানান, যাত্রীবাহী টুঙ্গিপাড়া এক্সপ্রেস এর একটি বাস কাটাখালী অতিক্রম করে ফকিরহাটের দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক দিয়ে আসা মোজাহার এন্টারপ্রাইজ এর একটি ডাম্পার ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে পরিবহনের যাত্রী মোল্লাহাট উপজেলার ভৌরবনগর গ্রামের মূতঃ পরেশ পোদ্দার এর পুত্র বিপিন পোদ্দার (৬১), সাতক্ষীরা জেলার কামালনগর এলাকার আবুল খয়েরের পুত্র কামরুল ইসলাম (৩৬), সাতক্ষীরা এলাকার শামসুজ্জামানের পুত্র কামরুজ্জামান (৩২) ঘটনা স্থলেই মারা যান। এসময় মুমুর্ষ অবস্থায় খুলনার ফুলবাড়ী গেট এলাকার কামরুজ্জামান (৩৫) কে খুমেকে নিয়ে গেলে সেখানে তিনিও মারা যান। গুরুতর আহতদের মধ্যে তাৎক্ষণিকভাবে যাদের নাম পাওয়া গেছে, তারা হচ্ছেন ট্রাকের হেলপার আবু বক্কার, মোঃ ফারুক আহম্মেদ, মোঃ জামাল উদ্দিন, সুফিয়া বেগম ও বেতাগার মঙ্গল কুমার দাশ

বাগেরহাট ফায়ার সার্ভিাসের উপ-সহকারী পরিচালক ( ডিএডি) মাসুদ সরদার ঘটনাস্থল থেকে জানান, খবর পেয়ে বাগেরহাট ফায়ার সার্ভিসের ২টি ও খুলনা ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজে অংশ নেয়। ঘটনার খবর শুনে বাগেরহাট জেলা ও মডেল থানা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনা স্থলে ছুটে আসেন। আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

 

বাংলাদেশ সময়: ১৮২১, ২২ জানুয়ারী, ২০১৯

এএস/ডেস্ক

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top