চুল ধোয়া নিষেধ!

6697253fcab69c8fd2c7f5f75765acaf-5c4592abf01c3.jpg

চুল ধোয়া নিষেধ!

ডেস্ক রিপোর্ট, আপডেট: ০৬:৪৪ পিএম, ২১-০১-২০১৯

 

 

ঘনিয়ে আসছে দিন। আর কিছুদিন পরেই এপ্রিলে মুক্তি পাবে ‘গেম অব থ্রোনস’–এর চূড়ান্ত মৌসুম। মার্কিন টেলিভিশন এইচবিওর এই ধারাবাহিক নিয়ে বিশ্বজুড়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। তাই ধারাবাহিকটির শুটিংয়ের পেছনের গল্প নিয়েও থাকে ভক্তদের সমান আগ্রহ। উদ্ভট সব কাজ করতে হয় অভিনয়শিল্পীদের নিজেদের চরিত্রায়ণের জন্য। এমনই একটি খবর জানালেন ধারাবাহিকটির অন্যতম অভিনয়শিল্পী সোফি টার্নার।

সোফি জানান, ‘গেম অব থ্রোনস’–এর মধ্যের দিকের কিছু মৌসুমের শুটিং করার সময় চুল ধোয়া নিষেধ ছিল তাঁর। চরিত্রায়ণের খাতিরেই নাকি দিনের পর দিন চুল আধোয়া অবস্থায় তাঁকে থাকতে হয়েছে। এক সাক্ষাৎকারে এমনটি জানিয়েছেন তিনি।

সোফি টার্নার ধারাবাহিকটিতে সানসা স্টার্ক চরিত্রে অভিনয় করেন। তিনি এক সাক্ষাৎকারে বলেন, ‘প্রথম দিকের মৌসুমগুলোতে আমার চুল ধোয়ার সুযোগ ছিল। কারণ, তখন আমি অভিজাত চরিত্রে অভিনয় করেছি। কিন্তু পঞ্চম মৌসুম হতে আমার চুল ধোয়া বন্ধ হয়ে যায়, যা ছিল খুবই বিরক্তিকর।’ তবে সোফি জানান, শেষ মৌসুমে তিনি উইগ পরতেন, যার কারণে এ সমস্যা ছিল না। কিন্তু চুল ধোয়া নিষেধ যখন ছিল, তখন নাকি খুবই বিরক্ত লাগত।

‘গেম অব থ্রোনস’ ধারাবাহিকটি তৈরি হয়েছে মার্কিন লেখক জর্জ আর আর মার্টিনের উপন্যাস ‘আ সং অব আইস অ্যান্ড ফায়ার’ অবলম্বনে। এ বছরেই শেষ হবে জনপ্রিয় ধারাবাহিকটির প্রচার। জানা গেছে, এর প্রিক্যুয়েল বানানোরও পরিকল্পনা চলছে। ধারাবাহিকটিতে অভিনয় করেছেন এমিলিয়া ক্লার্ক, কিট হেরিংটন, শন বিন, সোফি টার্নার, মিইসি ওইলিয়ামস, পিটার ডেঙ্কলেজ প্রমুখ। এন্টারটেইনমেন্ট উইকলি।

 

 

বাংলাদেশ সময়: ১৮৪৪, ২১ জানুয়ারি, ২০১৯

এএস/ডেস্ক

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top