গাঁজাসহ নবনির্বাচিত চেয়ারম্যান-আওয়ামী লীগ নেতা আটক

153809kalerkantho_jpg.jpg

ডেস্ক রিপোর্ট : সিরাজগঞ্জের তাড়াশে গাজাঁসহ ৪ জন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)।

আটককৃত কারবারিরা হলো উপজেলার তালম ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও তালম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেকের বড় ভাই, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. শাহাদত হোসেন প্রামাণিক (৫২), জন্তিপুর গ্রামের মৃত গোলাপ মোল্লার ছেলে মো. রফিকুল ইসলাম (৫৮), মৃত আ. করিমের ছেলে মো. আব্দুস ছামাদ (৩৫), কুন্দাশন গ্রামের মৃত সন্তেশ সরকারের ছেলে মো. আইয়ূব আলী (৩৫)।

আরও পড়ুন : করোনামুক্ত হলেন ফখরুল পরিবারের সবাই

আজ বৃহস্পতিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানির কোম্পানি কমান্ডার মেজর এম. রিফাত-বিন-আসাদ জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাড়াশ উপজেলার তালম ইউনিয়নের জন্তিপুর সিংড়াগাড়ী পাড়া গ্রামের রফিকুল ইসলামের বসত বাড়িতে অভিযান চালিয়ে চার শ গ্রাম গাঁজাসহ ৪ আসামিকে আটক করা হয়।

তিনি আরো জানান, এ সময় তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন, নগদ ৮৮০ টাকা জব্দ করা হয়। এ ছাড়া এসব মাদক কারবারিরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাহাদের তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top