এমবাপ্পে-কাভানির হ্যাটট্রিকে পিএসজির ৯ গোলের উৎসব

.jpg

এমবাপ্পে-কাভানির হ্যাটট্রিকে পিএসজির ৯ গোলের উৎসব

স্পোর্টস ডেস্ক| prabartan.com
আপডেট: ২০১৯-০১-২০ ১২:২০:৩৭ পিএম

 

কিলিয়ান এমবাপ্পে ও এডিনসন কাভানির হ্যাটট্রিকে গুইনগ্যাম্পকে একেবারে ৯-০ ব্যবধানে ধসিয়ে দিল প্যারিস সেন্ট জার্মেই। জোড়া গোল করেন বিশ্রাম থেকে ফেরা নেইমারও। অন্য গোলটি আসে তমা মুনিয়েরের পা থেকে।

ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে লিগ ওয়ানের ম্যাচে গুইনগ্যাম্পের বিপক্ষে এদিন প্রতিশোধও নিল। কেননা এই দলের কাছে হেরেই ফরাসি লিগ কাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছিল টমাস টুখেলের শিষ্যরা।

এদিন গোলের শুরুটা করেন নেইমার। ১১ মিনিটে ব্রাজিলিয়ান তারকা দলের হয়ে লিড নেন। তবে বিরতির আগে নিজের জোড়া গোল পূর্ণ করেন এমবাপ্পে। ৩৭ ও ৪৫ মিনিটে তিনি গোল দুটি করেন।

দ্বিতীয়ার্ধে আরও আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে পিএসজি। যেখানে ৫৯, ৬৬ ও ৭৫ মিনিটে হ্যাটট্রিক করেন বসেন উরুগুয়ে তারকা কাভানি। মাঝে ৬৮ মিনিটে জোড়া গোল পূর্ণ করেন নেইমার। আর ৮০ মিনিটে কাভানির দেখাদেখি হ্যাটট্রিক করেন তরুণ এমবাপ্পেও। তবে ৮৩ মিনিটে প্রতিপক্ষের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন মুনিয়ের।

এবারের লিগে নেইমার-কাভানি-এমবাপ্পে ত্রয়ী মিলে এখন পর্যন্ত ৪৪টি গোল করলেন। এমবাপ্পে ১৭ গোল নিয়ে গোলদাতাদের তালিকায় শীর্ষে। দ্বিতীয় স্থানে থাকা কাভানির গোল ১৪টি। নেইমারের গোল ১৩টি।

এদিকে ১৯ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে লিগ ওয়ানের শীর্ষেই রয়েছে টুখেলের শিষ্যরা। ২১ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিল।

বাংলাদেশ সময়: ১২২৬ঘণ্টা, ২০ জানুয়ারি, ২০১৯
এএস/ডেস্ক

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top