খুলনায় হামলা ও লুটপাটের মামলায় ইউপি সদস্য কারাগারে

a650a0e72cfe47f60e8cba32d2fa433d.jpg

খুলনার রূপসা উপজেলার আইচগাতি ইউনিয়নের শোলপুর গ্রামের একটি বাড়ীতে হামলা চালিয়ে রক্তাক্ত জখম ও লুটপাটের মামলায় ইউপি সদস্য মনিরুল ইসলাম বুলুকে জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

সোমবার (২০ জানুয়ারি) চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুনন্দ কুমার বাগচীর আদালতে জামিনের আবেদন করলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন। মনিরুল রূপসা উপজেলার যুগিহাটি গ্রামের বাসিন্দা ও আইচগাতি ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের সদস্য।

মামলার বিবরণে জানা যায়, বিগত ২০১৪ সালের ১৪ মে রূপসা উপজেলার শোলপুর গ্রামের আলী আকবার খা’র পুত্র তসলিম খা’র নিজস্ব সম্পত্তির উপর থেকে এইক গ্রামের বাসিন্দা হিমু গোলদার, অভি গোলদার ও ইউপি সদস্য মনিরুল ইসলাম বুলু’র নেতৃত্বে তালগাছ কেটে নিয়ে যায়। তারপর বিষয়টি তাদের কাছে জানতে চাইলে ক্ষিপ্ত হয়ে বাড়ীতে এসে হামলা চালায়। হামলায় তসলিম খা’র ভাই তারিখ খা রক্তাক্ত জখম হয়। এসময় তাদের ঘর থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটপাট করে নিয়ে যায়। এঘটনায় তসলিম খা বাদী হয়ে পরের দিন ১৫ মে রূপসা থানায় ৬ জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলা নং-৬ তাং-১৫/৫/১৪ ইং। মামলায় ইউপি সদস্য মনিরুল ইসলাম বুলু জামিনের আবেদন করলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!