উদ্যোক্তা উন্নয়নে বিসিকের সপ্তাহব্যাপী প্রশিক্ষণ

bisic-20220118105124.jpg

ডেস্ক রিপোর্ট : শিল্পপ্রতিষ্ঠান বা ব্যবসা গড়ে তুলতে আগ্রহী উদ্যোক্তাদের জন্য সপ্তাহব্যাপী ‘উদ্যোক্তা উন্নয়ন’ শীর্ষক প্রশিক্ষণ কোর্সের আয়োজন করেছে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের আওতাধীন বিসিক ট্রেনিং ইনস্টিটিউট (স্কিটি)।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) প্রতিষ্ঠানটির পক্ষ থে‌কে এ তথ্য জানা‌নো হ‌য়ে‌ছে।আন্তর্জাতিকভাবে স্বীকৃতি পাওয়া মডিউল অনুযায়ী এ প্রশিক্ষণ কোর্স প্রণয়ন করা হয়েছে। প্রশিক্ষণ কোর্সটি আগামী ২৩ জানুয়ারি থেকে শুরু হয়ে চল‌বে ২৭ জানুয়ারি পর্যন্ত। এতে সশরীরে উপস্থিত থেকে এবং অনলাইনের মাধ্যমে অংশগ্রহণ করা যাবে।

আরও পড়ুন : আরএমপির অভিযানে গত ২৪ ঘন্টায় আটক ১৯

সশরীরে উপস্থিত থেকে অংশ নিতে ইচ্ছুক উদ্যোক্তাদের জন্য কোর্স ফি নির্ধারণ করা হয়েছে ১৫০০ টাকা। অনলাইনে অংশগ্রহণকারীদের জন্য এক হাজার টাকা। আগ্রহী উদ্যোক্তাদের আগামী ২৩ জানুয়ারি সকাল সাড়ে ৯টার মধ্যে আবেদনসহ রেজিস্ট্রেশন করতে হবে।

প্রশিক্ষণ কোর্সটি সম্পর্কে বিস্তারিত জানতে মুনিরা মান্নান, সহকারী অনুষদ সদস্য, শিল্পোদ্যোক্তা উন্নয়ন অনুষদ, স্কিটি, বিসিক, প্লট-২৪/এ, রোড-১৩/এ, সেক্টর-৬, উত্তরা, ঢাকা- যোগাযোগ করতে বলা হ‌য়ে‌ছে।এছাড়া বিস্তারিত জানতে প্রকৌশলী মো. শফিকুল আলম, অধ্যক্ষ, স্কিটি, ফোন : ৮৯৩৩৬৬১, ৪৮৯৬১৯৪৮ (অফিস) বরাবর যোগাযোগ করা যা‌বে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top