কেমন আছেন লতা মঙ্গেশকর, জানালেন আশা ভোঁসলে

093446_bangladesh_pratidin_riv.jpg

ডেস্ক রিপোর্ট : গত মঙ্গলবার সকালে দ্রুত হাসপাতালে ভর্তি করতে হয় ভারতের কিংবদন্তী সংগীতশিল্পী লতা মঙ্গেশকরকে। এবার বড় বোনের শারীরিক অবস্থা নিয়ে মুখ খুললেন আরও এক কিংবদন্তী গায়িকা আশা ভোঁসলে।

তিনি জানিয়েছেন, হাসপাতালে আমাদের কাউকে ঢোকার অনুমতি দেওয়া হয়নি। আমি একবার গিয়েছিলাম আমার বড় বোনকে দেখতে কিন্তু আমাকে কম্পাউন্ডের ভিতরেই ঢুকতে দেওয়া হয়নি। কোভিড প্যান্ডেমিকের কারণে কড়া বিধি নিষেধ জারি করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

একই সঙ্গে আশা ভোঁসলে বলেন, আমারও শরীরটা বিশেষ ভালো নেই। একটু সর্দি কাশি মতো হয়েছে। কোভিড হয়নি। আবওহাওয়া পরিবর্তনের জন্য এমনটা হয়েছে। তবে তিনি (লতা মঙ্গেশকর) আগের চেয়ে অনেকটাই ভালো আছে। ধীরে ধীরে তার শারীরিক অবস্থা ভালোর দিকে যাচ্ছে।

আরও পড়ুন : হাইপারটেনশনের সমস্যাকে যেভাবে নিয়ন্ত্রণ করবেন

তাদের আরও এক বোন ঊষা মঙ্গেশকর নিয়মিত বর্ষীয়ান গায়িকার খোঁজ খবর রাখেন ভিডিও কলের মাধ্যমে। অন্যদিকে, লতা মঙ্গেশকরের বোন মীনা মঙ্গেশকরের মেয়ে রচনা শাহ সকালে বৃহস্পতিবার সকালে জানান, সবার প্রার্থনা কাজে এসেছে। উনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।

একই দিন সকালে হেলথ বুলিটিনে লতা মঙ্গেশকরের চিকিৎসক ডা. প্রতীত সামধানি জানান, ৯২ বছরের লতা মঙ্গেশকরের সামান্য শারীরিক উন্নতি হয়েছে। তবে ১০-১২দিনের আগে আইসিইউ থেকে ছাড়া যাবে না।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top