ডিসির মোবাইল নম্বর ক্লোন করে ইউএনওদের ফোন

image-408297-1617481434.jpg

ডেস্ক রিপোর্ট : রাজশাহীর জেলা প্রশাসকের দাপ্তরিক মোবাইল নম্বর ক্লোন করার অভিযোগ উঠেছে। শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে সেই নম্বর থেকে প্রতারকদের ফোন পেয়েছেন জেলার দুর্গাপুর, পবা ও বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)। এরপরই বিষয়টা জানাজানি হয়ে যায়।বিষয়টি নিশ্চিত করেছেন বাঘার ইউএনও পাপিয়া সুলতানা। তিনি বলেন, আমাকে ফোন করে একটা মোবাইল নম্বর দেওয়া হয়। বলা হয়, এটা ঊর্ধ্বতন একজন কর্মকর্তার নম্বর। এই নম্বরে যেন যোগাযোগ করি।

কিন্তু কণ্ঠস্বর এবং কথা শুনেই আমি ডিসি স্যারের নম্বর ক্লোন করার বিষয়টি বুঝতে পেরে লাইন কেটে দেই। নইলে আমার নম্বরও ক্লোন হওয়ার ঝুঁকি ছিল। এই ঘটনা জানাজানির পর সবাইকে সতর্ক হওয়ার নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসক আব্দুল জলিল।বিষয়টি নিশ্চিত করে পুঠিয়ার ইউএনও  নূরুল হাই মোহাম্মদ আনাছ বলেন, নম্বরটি ক্লোন করা হয়েছে। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসক। সতর্কতামূলক এই বার্তা তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়েছেন।

আরও পড়ুন : মমেকের করোনা ইউনিটে আরও ২ জনের মৃত্যু

এ বিষয়ে জেলা প্রশাসক আব্দুল জলিল জানান, রাজশাহীর তিন ইউএনও এ ধরনের ফোন পাওয়ার বিষয়টি তাকে জানিয়েছেন। তবে কেউ প্রতারিত হননি। অন্য কেউ প্রতারিত হয়েছেন এমন খবরও পাওয়া যায়নি। এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার জন্য তিনি রাজশাহীর পুলিশ সুপারকে (এসপি) জানিয়েছেন। তবে জেলা প্রশাসক বিষয়টি জানানোর পর থেকেই প্রতারক চক্রকে শনাক্ত করে আইনের আনার প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানিয়েছেন রাজশাহীর এসপি এবিএম মাসুদ হোসেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top