টেকনাফে র‌্যাবের অভিযানে অস্ত্র ও ইয়াবাসহ আটক ১

092845_bangladesh_pratidin_Untitled-1.jpg

ডেস্ক রিপোর্ট : কক্সবাজারের টেকনাফের হ্নীলায় র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে ৩টি দেশীয় অস্ত্র ও

১৮ হাজার ইয়াবাসহ জাফর আলম ওরফে কালাবুলু(৩০) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

শুক্রবার দুপুরে র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নস্থ পশ্চিম আলীখালী ঠাকুরের পাহাড়ের পাদদেশে এক অভিযান পরিচালনা করে। এসময় একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের জন্য ওই স্থানে অবস্থান করছে মর্মে অবগত হয়ে সেখানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় এক ব্যক্তিকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি তার পরিচয় জাফর আলম প্রকাশ কালাবুলু(৩০) বলে জানান। তিনি টেকনাফ উপজেলার উত্তর আলীখালী গ্রামের নুরুল কবিরের ছেলে।

আরও পড়ুন : করোনায় আক্রান্ত সুইডেনের প্রধানমন্ত্রী

এ সময় আটক ব্যক্তির হেফাজতে থাকা বস্তা তল্লাশি করা হলে ৪ রাউন্ড গুলি, ৩টি দেশীয় ওয়ান শুটার গান ও ১৮ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) অতি. পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী এক বিজ্ঞপ্তিতে জানান, আটক জাফর আলম প্রকাশ কালাবুলু টেকনাফের কুখ্যাত সন্ত্রাসী শাহ আলম ডাকাত গ্রুপের একজন সক্রিয় সদস্য, চিহ্নিত ডাকাত ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।

ধৃত আসামির বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর জন্য টেকনাফ মডেল থানায় অভিযোগ দাখিল করা হয়েছে বলেও জানান তিনি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top