‘তারেক রহমানের বিরুদ্ধে সকল মামলা তুলে নিন’

135127Untitled-1.jpg

ডেস্ক রিপোর্ট : ‘তারেক রহমানের বিরুদ্ধে সকল মামলা তুলে নিন। মিথ্যা মামলা দিয়ে দাবিয়ে রাখা যাবে না। বাংলাদেশের মানুষ সংগ্রামী। তারা সংগ্রাম করে দেশে ফের গণতান্ত্রিক শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা করবে।’ আজ বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা উত্তর ও দক্ষিণ বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে নোয়াখালী জেলা ও দায়রা জজ আদালতে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করা হয়।বিএনপি মহাসচিব বলেন, ‘এই দেশে আইনের শাসন নেই। এই সরকার জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। কভিড-১৯ পরিস্থিতিতেও তারা রাষ্ট্রের টাকা মেরেছে, সুপরিকল্পিতভাবে সাংবিধানিক প্রতিষ্ঠান ধ্বংস করে দিয়েছে। আমি সরকারকে বলব, তারেক রহমানের বিরুদ্ধে সকল মামলা তুলে নিন।’

মির্জা ফখরুল বলেন, এই সরকার আপোষহীন নেতা বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে ভয় পায়। এজন্য সময়ে সময়ে মিথ্যা মামলা দেয়।’ তিনি বলেন, ‘গণতন্ত্রকে ধ্বংস করতে এই অবৈধ ও লুটপাটের সরকার ১২ বছর ধরে বিরোধীদের ওপর স্টিম রোলার চালাচ্ছে। ৩৫ হাজার মিথ্যা মামলা দেওয়া হয়েছে। মিথ্যা মামলা দিয়ে দাবিয়ে রাখা যাবে না।মির্জা ফখরুল আরো বলেন, ‘সময় এসেছে অন্যায়ের প্রতিবাদ করার। গণতান্ত্রিক আন্দোলনে লড়াই করার।

তাই জনগণকে আহ্বান জানাচ্ছি, আসুন এই স্বৈরতন্ত্রের বিরুদ্ধে লড়াইয়ে শামিল হোন। প্রতিবাদ করুন। তিনি বলেন, ‘বাংলাদেশের মানুষ সংগ্রামী। তারা সংগ্রাম করে দেশে ফের গণতান্ত্রিক শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা করবে।’ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিবুন্নবী খান সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের সঞ্চালনায় সমাবেশে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ দলের কেন্দ্রীয় নেতারা বক্তব্য দেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!