পৌরসভা নির্বাচন: দেশের বিভিন্ন স্থানে উত্তপ্ত হচ্ছে নির্বাচনী মাঠ

Editor-2-76-700x390.jpg

ডেস্ক রিপোর্ট :  চতুর্থ দফার পৌরসভা নির্বাচনকে ঘিরে দেশের বিভিন্ন স্থানে উত্তপ্ত হয়ে উঠছে নির্বাচনী মাঠ। আওয়ামী লীগ ও বিএনপির নির্বাচনী সভায় হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটছে।টাঙ্গাইলে বিএনপি মনোনীত প্রার্থী মাহমুদুল হক সানুর নির্বাচনী সভায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এসএম সিরাজুল হকের সমর্থকরা অতর্কিত হামলা করেছে বলে অভিযোগ উঠেছে। শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় সভাস্থলে চেয়ার টেবিল ভাঙচুর করে বলেও অভিযোগ করেন বিএনপি মনোনীত প্রার্থী।

বুধবার (১৩ জানুয়ারি) এ ঘটনায় ৫ জন আহত হয়েছেন এ দাবি করে সংবাদ সম্মেলন করেন বিএনপি সমর্থিত মেয়রপ্রার্থী মাহমুদুল হক সানু।এদিকে নারায়ণগঞ্জের তারাবো পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে মঙ্গলবার বিকেলে বর্তমান কাউন্সিলর আনোয়ার হোসেন এবং আরেক কাউন্সিলর প্রার্থী রুহুল আমিনের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় একটি প্রাইভেটকার ও মোটরসাইকেল ভাঙচুর ও আগুন দেওয়া হয়। আহত হন অন্তত ২০ জন।

এসব ঘটনার পর পুরো এলাকায় নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে।সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নিরপেক্ষ পৌরসভা নির্বাচন অনুষ্ঠানের দাবিতে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল করেছেন সাধারণ ভোটাররা।আগামী ১৬ জানুয়ারি চতুর্থ দফায় দেশের বিভিন্ন স্থানে পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!