৯ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৯ জনের মনোনয়নপত্র দাখিল

083914_bangladesh_pratidin_vote.jpg

ডেস্ক রিপোর্ট  :  বিপুল উৎসাহ উদ্দীপনায় কিশোরগঞ্জের ইটনা উপজেলার ৯ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বুধবার সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত কর্মী-সমর্থকদের নিয়ে মোটরসাইকেল ও বিভিন্ন যানবাহনে শোডাউন করে প্রার্থীরা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র জমা দেন।

চেয়ারম্যান পদে ৪৯ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ১০২ জন ও সাধারণ সদস্য পদে ২৪৫ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। ইটনা উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

ইউনিয়নভিত্তিক প্রার্থীরা হলেন ইটনা সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ১২ জন ও সাধারণ সদস্য পদে ৩৪ জন।এলংজুরী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন ও সাধারণ সদস্য পদে ৩১ জন। চৌগাংগা ইউনিয়নে চেয়ারম্যান পদে ১২ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ৯ জন ও সাধারণ সদস্য পদে ৩৭ জন। জয়সিদ্ধি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ৮ জন ও সাধারণ সদস্য পদে ৩৩ জন। ধনপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ২ জন, সংরক্ষিত নারী সদস্য পদে  ১২ জন ও সাধারণ সদস্য পদে ৩০ জন।

আরও পড়ুন : ত্বকের যত্নে পুদিনা

বাদলা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত নারী সদস্য পদে  ১১ জন ও সাধারণ সদস্য পদে ২৩ জন। বড়িবাড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ১২ জন ও সাধারণ সদস্য পদে ৩৪ জন। মৃগা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ৯ জন ও সাধারণ সদস্য পদে ২৯ জন। রায়টুটি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ১০ জন ও সাধারণ সদস্য পদে ২৮ জন।

ঘোষিত তফসিল অনুযায়ী আপিল দায়ের ১৮ জানুয়ারি, আপিল নিষ্পত্তি ২১ জানুয়ারি, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ জানুয়ারি ও প্রতীক বরাদ্দ ২৩ জানুয়ারি। ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৭ ফেব্রুয়ারি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top