চাকরিতে প্রবেশের বয়স বাড়ানোর দাবি

job-bg-20220111132337.jpg

ডেস্ক রিপোর্ট : সব চাকরিতে প্রবেশের বয়সসীমা স্থায়ীভাবে বৃদ্ধি এবং নিয়োগ পরীক্ষায় জালিয়াতি বন্ধ ও নিয়োগ পরীক্ষার (প্রিলি ও রিটেন) মার্কসহ ফল প্রকাশসহ ৪ দফা দাবি জানিয়েছে সর্বদলীয় চাকরি প্রত্যাশী ঐক্য পরিষদের।

মঙ্গলবার (১১ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে এক সমাবেশ থেকে এসব দাবি জানানো হয়।

তাদের অন্য দাবি ২টি হচ্ছে- চাকরিতে আবেদনের ফি সর্বোচ্চ ১০০ টাকা করা এবং একই সময়ে একাধিক নিয়োগ পরীক্ষা বন্ধ করে সমন্বিত নিয়োগ পরীক্ষার ব্যবস্থা করা।

আরও পড়ুন : মা হচ্ছেন পরীমণি বাবা শরিফুল রাজ

সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকারের ২০১৮ সালে নির্বাচনী ইশতেহারে উল্লিখিত প্রতিশ্রুতি ছিল পরিস্থিতি অনুযায়ী বাস্তবতার নিরিখে চাকরিতে আবেদনের বয়সসীমা বৃদ্ধির যুক্তিসঙ্গত ব্যবস্থা নেওয়া হবে। কিন্তু চরম দুর্ভোগে দীর্ঘ সেশনজট ও করোনায় প্রায় ২ বছরের ক্ষতিগ্রস্ত হওয়ার চরম বাস্তবতায়ও ৩ বছর আগে ছাত্র সমাজকে দেওয়া সরকারের নির্বাচনী ইশতেহার এখনও বাস্তবায়িত হয়নি। ইশতেহারের বাস্তবায়ন যুব সমাজের প্রাণের দাবি।

সমাবেশে উপস্থিত ছিলেন সর্বদলীয় চাকরি প্রত্যাশী ঐক্য পরিষদের পক্ষে আব্দুল্লাহ-আল-মামুন, ওমর ফারুক, মানিক হোসেন রিপন, সাদেকুল মিলন, নিতাই সরকার, তাসলিমা লিমা, তানভির হোসেন, আনোয়ার সাকিন, ইমতিয়াজ হোসেন, ইবনে তানজির, এম এ আলী, অক্ষয় রায়, ফকির আল মামুন, শারমিন সুলতানা, সুমনা রহমান, মার্জিয়া মুন, সায়রা হক, সাজিদ রহমান, মইনুল হোসেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top