ধর্ষণের অভিযোগে চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

rape-257356.jpg

ডেস্ক রিপোর্ট : মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার খাসনগর গ্রামে শিশুসন্তানকে জিম্মি করে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে বালুচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আফজাল হোসেনের বিরুদ্ধে মামলা হয়েছে। এই অভিযোগ মিথ্যা আখ্যা দিয়ে মামলা প্রত্যাহারের দাবিতে ঝাড়ু মিছিল ও মানববন্ধন হয়েছে এলাকাবাসীর ব্যানারে।

মামলার বরাতে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জালালউদ্দিন জানান, ১ জানুয়ারি রাতে গৃহবধূর বসতঘরে প্রবেশ করেন আফজাল হোসেন ও তার সহযোগী নাসির উদ্দিন। এ সময় গৃহবধূর স্বামী বাড়িতে ছিলেন না। গৃহবধূ তার দুই শিশুসন্তানকে নিয়ে বসতঘরে অবস্থান করছিলেন। এ অবস্থায় ৬ মাসের শিশুসন্তানকে জিম্মি করেন নাসির। সেই সুযোগে গৃহবধূকে ধর্ষণ করেন আফজাল হোসেন। এমন অভিযোগ এনে ৪ জানুয়ারি মুন্সীগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অভিযোগ দায়ের করেন ওই গৃহবধূ। পরে ট্রাইব্যুনাল সিরাজদিখান থানাকে মামলা রুজুর নির্দেশ দেয়। পরে বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দিবাগত রাতে ধর্ষণ মামলা রুজু হয়েছে।

এদিকে ধর্ষণের ঘটনাটিকে মিথ্যা ও সাজানো আখ্যা দিয়ে মামলা প্রত্যাহারের দাবিতে শুক্রবার উপজেলার রাজনগর গ্রামে মানববন্ধন ও ঝাড়ু মিছিল হয়েছে। ঘণ্টাব্যাপী মানববন্ধনে মামলা প্রত্যাহারের দাবি করে বক্তৃতা করেন, বালুচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলেকচান মুন্সী, মহিলা ইউপি সদস্য ফাতেমা আক্তার সাফিয়া, আব্দুল হান্নান মাদবর, ইউপি সদস্য মো. মোতালেব। এ প্রসঙ্গে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য আফজাল হোসেন বলেন, সম্পূর্ণ ঘটনা মিথ্যা ও সাজানো। আমার প্রতিপক্ষ কুচক্রীমহল ওই নারীকে দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top