ধানক্ষেত থেকে চা দোকানির মরদেহ উদ্ধার

1610021539.gaw_.jpg

যশোর প্রতিনধি: যশোরের মণিরামপুর উপজেলার একটি ধানক্ষেত থেকে জালাল বিশ্বাস (৬৫) নামে এক চা দোকানির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুরে দিকে উপজেলার খালিয়া গ্রামের মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
জালাল বিশ্বাস ওই গ্রামের আজিবর বিশ্বাসের ছেলে।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, খালিয়া মোড়ে তার চা দোকান রয়েছে। দীর্ঘ ২০ বছর ধরে তিনি সেখানে চা বিক্রি করেন।

নিহতের বোন আকলিমা বলেন, আব্দুল জলিল বৃহস্পতিবার ভোর ৪টা ১৫ মিনিটে বাড়ি থেকে দোকানের উদ্দেশে বের হন। এরপর কে বা কারা তাকে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যা করে। পরে বাড়ির অদূরে রাস্তার ধারে ধানক্ষেতে মরদেহ ফেলে মাথা ও মুখের ওপর মাটিচাপা দিয়ে রাখে। সকালে খেজুর রস আনতে যাওয়ার সময় আবু তালেব নামে একব্যক্তি মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে স্থানীয়রা পুলিশে খবর দেন।

এদিকে, খবর পেয়ে মণিরামপুর সদর সার্কেলের এএসপি সোয়েব আহমেদ খান, মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম, ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান ও রাজাগঞ্জ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর শাহজাহান আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আব্দুল জলিলের স্ত্রী শাহিদা বেগম বলেন, প্রতিদিন ফজরের আজানের আগে দোকানে যান আমার স্বামী। আজও সেই সময়ে ওঠে দোকানের উদ্দেশ্যে রওয়ানা হন। পরে সকালে তার মরদেহের খবর পাই। কারও সঙ্গে তার শত্রুতা ছিল কিনা তা জানাতে পারেননি শাহিদা বেগম।

ওসি রফিকুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে হত্যার ব্যাপারে কিছু জানা যায়নি। মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top