হাসপাতালে ভর্তি মাহিয়া মাহি, যত্ন নিচ্ছেন রাকিব

1641273665_mahi.jpg

ডেস্ক রিপোর্ট : জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির সাথে রাকিবের প্রেম থেকে শুভ পরিণয়। বিয়ের আগে মাহির শুটিং সেটে গিয়ে বসে থাকতেন রাকিব। আবার মক্কার মরুভূমিতে তাদের রোমান্স করতে দেখা গেছে। সবই ছিল রাকিবের ভালোবাসার বহিঃপ্রকাশ। এবার রাকিবকে দায়িত্বশীল ভূমিকায় দেখা গেল। হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি হয়েছেন মাহিয়া মাহি। তার দুঃসময়ে পাশে রয়েছেন স্বামী রাকিব। স্ত্রীর যত্ন নিচ্ছেন তিনি। সুস্থতার জন্য করছেন প্রার্থনা।

মাহির ফেইসবুকেই এসব কথার প্রমাণ মেলে। ফেসবুকে চারটি ছবি পোস্ট করেন এই অভিনেত্রী। সেখানে দেখা যায়, শয্যাশায়ী মাহির হাতে ক্যানোলা পরানো। পাশেই নামাজ পড়ছেন রাকিব। আরেকটি ছবিতে মাহির হাতে ফুল দিয়ে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছেন তিনি।

আরও পড়ুন : না.গঞ্জে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৩ জন

মাহির সেই পোস্টের কমেন্ট বক্সে মাহির সুস্থতা কামনা করেছেন অসংখ্য ভক্ত। তবে মাহির অসুস্থতার কারণ জানা যায়নি। ফোন করেও পাওয়া যাচ্ছে না এই নায়িকাকে।

মাহিয়া মাহি সম্প্রতি এফডিসিতে ‘বুবুজান’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন। এ সিনেমার পরিচালক শামীম আহমেদ রনি। এতে আরও অভিনয় করছেন শান্ত খান, নিশাত সালওয়া, শিবা শানু প্রমুখ। নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি।

উল্লেখ্য, ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রথম সিনেমা ‘ভালোবাসার রঙ’ দিয়ে যাত্রা শুরু মাহির। এরপর বেশ কিছু আলোচিত সিনেমা উপহার দেন এই নায়িকা।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top