লক্ষ্মীপুরের শ্রেষ্ঠ উদ্যোক্তা নির্বাচিত হলেন মিজান

Untitled-6-2201040857.jpg

ডেস্ক রিপোর্ট : লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো. মিজান উদ্দিন জেলার শ্রেষ্ঠ উদ্যোক্তা নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (০৪ জানুয়ারি) সকালে জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ শ্রেষ্ঠ উদ্যোক্তা হিসেবে মিজান উদ্দিনের হাতে পুরষ্কার হিসেবে সম্মাননা স্মারক ও নগদ অর্থ তুলে দেন।

আরও পড়ুন : বাউয়েট ক্যাম্পাসে নবীনবরণ অনুষ্ঠিত

এর আগে ডিজিটাল সেন্টারের মাধ্যমে তৃণমূল জনগণকে সরকারি-বেসরকারি সব ধরণের ই-সেবা প্রদান, সার্বিক পারফরমেন্স এবং ইউনিয়ন ডিজিটাল সেন্টারের ১১ বছর পূর্তিতে মাসব্যাপি ডিজিটাল বাংলাদেশ ‘ই-সেবা ক্যাম্পেইন ২০২১’ পালনের অংশ হিসেবে মিজান উদ্দিনকে শ্রেষ্ঠ উদ্যক্তা হিসেবে নির্বাচিত করেন জেলা প্রশাসক।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মেহের নিগার, লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ইমরান হোসেনসহ অন্য সরকারি কর্মকর্তারা।

মিজান উদ্দিন জানান, ২০১০ সাল থেকে তিনি প্রধানমন্ত্রীর স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে কাজ শুরু করেন। লক্ষ্মীপুর জেলা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের শ্রেষ্ঠ উদ্যোক্তা নির্বাচিত করায় এ সময় তিনি প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জানান।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top